June 27, 2024, 11:46 pm

সংবাদ শিরোনাম
রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা পার্বতীপুরে ৩দিন ব্যাপি কৃষি মেলার শুভ উদ্বোধন ও বিনামূল্যে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ পার্বতীপুরে পাট উৎপাদনকারী কৃষকদের দিনব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন উখিয়ায় প্রাইভেটকারসহ ২৫ হাজার ৮’শ ইয়াবা নিয়ে চালক আটক

শাকিবকে কাছে পেতে ভিন্ন কৌশলে এগোচ্ছেন বুবলী-অপু

অনলাইন ডেস্ক:-

বর্তমানে টক অব দ্যা টাউন শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর প্রেম, বিয়ে ও সন্তানের খবর। সম্প্রতি এসব খবর প্রকাশ্যে এনে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে এই জুটি। বুবলী তাদের সন্তান বীরের ছবি শেয়ার করেছেন এবং বিয়ের কথাও জানিয়েছেন। তবে নিজের বিয়ে, সন্তান নিয়ে বিস্তারিত ঘটনার কথা জানানোর কথা বলেও এসব ব্যাপারে কোনো কথা বলতে চাচ্ছেন না তিনি।

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে ও সন্তান নিয়ে কোনো মন্তব্যও করেননি নায়কের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। যদি ঘটনার সূত্রপাত অপুকে ঘিরেই। শাকিব-অপু দম্পতির একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন উপলক্ষ্যে বহুদিন পর এক ছাদের তলায় মুখোমুখি হন শাকিব খান ও অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজ থেকে শাকিবের ছবিও শেয়ার করেন এই অভিনেত্রী।

এরপরেই বুবলী হঠাৎ করে শাকিবের সঙ্গে বিয়ের ঘটনা সামনে আনেন এবং সাংবাদিকদের এ ব্যাপারে বিস্তারিত পরে বলবেন বলে জানান। এরপর অনেক সময় পার হলেও এ ব্যাপারে কোনো কথা বলছেন না বুবলী।

অন্যদিকে শাকিবকে নিয়ে অপু ফেসবুকে পোস্ট করেন ‘শাকিব ভালো মানুষ’। যদিও অপুর সঙ্গে শাকিবের বিয়ের কথা যখন সামনে এসেছিলো তখন অপুর উপর ক্ষোভ ঝেড়েছিলেন বুবলী।

তবে বুবলীর সঙ্গে বিয়ের কথা জানার পর কোনো ধরণের মন্তব্য করতে রাজি হয়নি অপু। এমন অবস্থায় অনেকে মনে করছেন শাকিব কে কাছে পেতে সংবাদমাধ্যমে বিরুপ মন্তব্য নয়, বরং কৌশলে এগোচ্ছেন এই দুই অভিনেত্রী। আবারো অনেকের মত বর্তমানে শাকিবের সঙ্গে সিনেমায় জুটি বাধলেও বুবলীর সম্পর্ক ভালো যাচ্ছে না। গুঞ্জন উঠেছে তাদের তালাক হয়ে গেছে। যদিও এ ব্যাপারে বুবলী জানান তারা এখনো স্বামী-স্ত্রী এবং একটি মহল এসব গুজব ছড়াচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর